অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট

এখন স্মার্টফোনের মাধ্যমে ঘরে বসে থেকে টাকা আয় করা যায়। আপনার অর্জন করা টাকা বিকাশের মাধ্যমে উইথড্র করা সম্ভব। আমরা আজকে আপনাদের জানাব কিভাবে মোবাইলের মাধ্যমে টাকা ইনকাম করবেন এবং তা সরাসরি বিকাশে পেমেন্ট করে নেবেন তার বিস্তারিত সকল তথ্য।

অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট

মোবাইল দিয়ে টাকা আয়

 

মোবাইল ফোন দিয়ে টাকা আয় করা যায় এটা আমরা ভাবতেও পারিনা। আমরা সারাদিন অযথা মোবাইল ব্যবহার করি দিনের মূল্যবান সময় নষ্ট করে থাকে। কিন্তু আপনি যে সময়টা নষ্ট করছেন সেই সময়টুকু কাজে লাগিয়ে খুব সহজেই মোবাইল দিয়ে টাকা আয় করতে পারবেন। চলুন জেনে নেই কিভাবে মোবাইল দিয়ে টাকা আয় করা সম্ভব।
বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় অনলাইন গেম। বিশেষ করে আমাদের যুব সমাজ অনলাইন গেম এর প্রতি আসক্ত হয়ে গেছে। আপনি জানেন কি মোবাইল অনলাইন গেম এর মাধ্যমে টাকা আয় করা সম্ভব। বর্তমানে সবচেয়ে জনপ্রিয় দুইটি মোবাইল গেমস ইন হল পাপ জিও ফ্রি ফায়ার। এই দুইটি গেম খেলে আপনি টাকা আয় করতে পারেন। অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট
সাধারণত পাপ জিও ফ্রি ফায়ার খেলার জন্য আমাদের বিশেষ গেমের হাতিয়ার কিংবা পরবর্তী লেভেলে পৌঁছানোর জন্য ডায়মন্ড কেনার প্রয়োজন হয়। আপনি যদি ডায়মন্ড কেনা বেচার ব্যবসা করেন তাহলে খুব সহজে টাকা আয় করতে পারেন। অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট
অন্যদিকে অনেক অনলাইন গেম ভক্ত রয়েছে যারা নিজেরা অনেক সময় কঠিন লেভেল পার করতে পারে না ফলে তারা ভালোমানের একটা খেলোয়ার কে ধার করে। আপনি যদি একজন ভালো খেলোয়ার হয়ে থাকেন তাহলে গেম খেলে টাকা আয় করতে পারে।
অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট

লুডু খেলে টাকা আয়

 

অনলাইন থেকে ইনকাম করুন করার অন্য একটি মাধ্যম হচ্ছে লুডু খেলা। যদিও আমরা শখের বশে এই খেলা খেলে থাকে তবে আপনি জানেন কি এই লুডু খেলে আপনি টাকা আয় করতে পারেন। লুডু খেলা টাকা আয় করার নিয়ম। প্রথমে আপনি গুগল প্লে স্টোরে গিয়ে লুডু স্টার বাল লুডু কিং সফটওয়্যার টি ইন্সটল করবেন।
তারপর আপনি একটি লুডু টুর্নামেন্ট বিজ্ঞপ্তি প্রকাশ করবেন। আপনি একটি নির্দিষ্ট পরিমাণ এন্ট্রি ফি ধার্য করবেন। আগ্রহী খেলোয়াড়রা টুনামেন্ট অংশগ্রহণ করবেন এন্ট্রি ফি দিয়ে। আপনি তাদের থেকে বিকাশে পেমেন্ট করে নেবেন। এভাবেই লুডু খেলে টাকা আয় করা সম্ভব।
অনলাইন থেকে ইনকাম করুন করার অন্য একটি মাধ্যম হচ্ছে লুডু খেলা। অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট
যদিও আমরা শখের বশে এই খেলা খেলে থাকে তবে আপনি জানেন কি এই লুডু খেলে আপনি টাকা আয় করতে পারেন। লুডু খেলা টাকা আয় করার নিয়ম। প্রথমে আপনি গুগল প্লে স্টোরে গিয়ে লুডু স্টার বাল লুডু কিং সফটওয়্যার টি ইন্সটল করবেন। তারপর আপনি একটি লুডু টুর্নামেন্ট বিজ্ঞপ্তি প্রকাশ করবেন। আপনি একটি নির্দিষ্ট পরিমাণ এন্ট্রি ফি ধার্য করবেন। আগ্রহী খেলোয়াড়রা টুনামেন্ট অংশগ্রহণ করবেন এন্ট্রি ফি দিয়ে। আপনি তাদের থেকে বিকাশে পেমেন্ট করে নেবেন। এভাবেই লুডু খেলে টাকা আয় করা সম্ভব।

পত্রিকায় লিখে আয়

 

অনলাইন নিউজ পোর্টালের আপনি নিয়মিত লেখালেখি করতে পারেন। আপনার যদি লেখালেখির অভ্যাস থেকে থাকে তাহলে আপনি একজন অনলাইন রিপোর্টার হয়ে যেতে পারেন। এটা করার জন্য আপনাকে নিয়মিত সংবাদ সংগ্রহ করে তা প্রকাশ করা লাগবে। সংবাদের শিরোনাম দিয়ে গুরুত্বপূর্ণ তথ্য উপস্থাপন করার মাধ্যমে সংবাদ প্রকাশ করতে হবে। তারপর তারা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমের শেয়ার করতে হবে। এভাবে আপনি পত্রিকায় লেখালেখির মাধ্যমে টাকা আয় করতে পারেন।

মোবাইল দিয়ে ভিডিও বানিয়ে

 

আপনার যদি ভিডিও এডিটিং এর দক্ষতা থাকে তাহলে আপনি আপনার মোবাইল ফোনটি ব্যবহার করে ভিডিও বানিয়ে তা ভিডিও শেয়ারিং প্লাটফর্মে আপলোড করে টাকা আয় করতে পারেন। এক্ষেত্রে আমরা সর্বপ্রথম আপনাকে ইউটিউব সাজেস্ট করে ইউটিউবে আপনি নিয়মিত ভিডিও আপলোড করার মাধ্যমে গুগোল অ্যাডসেন্সে অ্যাপ্রভাল এর পর তা থেকে টাকা আয় করতে পারেন। পাশাপাশি পৃথিবীর অন্যতম বৃহত্তম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে ভিডিওর মাধ্যমে আয় করা সম্ভব।

 

 

অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট

 

আমরা এতক্ষন আলোচনা করলাম কিভাবে মোবাইল ফোন দিয়ে আপনি অনলাইনে টাকা আয় করবেন। আলোচনার এই অংশে আমরা আপনাদের শেখাবো কিভাবে অনলাইনে অর্জিত আয় বিকাশের মাধ্যমে পেমেন্ট করবেন।
আপনার অবশ্যই বিকাশ অ্যাকাউন্ট থাকা প্রয়োজন। আপনার মোবাইল নাম্বারে যদি বিকাশ একাউন্ট খোলা না থাকে তাহলে গুগল প্লে স্টোর থেকে বিকাশ অ্যাপটি ডাউনলোড করে শর্ত সমূহ এবং প্রয়োজনীয় তথ্য দিয়ে বিকাশ একাউন্ট খুলে নিতে পারেন। তারপর আপনি একজন বিকাশ ব্যবহারকারীর হওয়ার অনলাইনে আয় করা টাকা বিকাশে পেমেন্ট করতে পারবেন।