Tolikeweb আসলেই কি ইনকাম করতে পারবেন?

Tolikeweb ভিডিও বানানোর সময়েও জানতাম আমার এক বন্ধু পেমেন্ট পেয়েছে। আমি সবাইকে আগেই নিরুৎসাহিত করতে পেরেছি। সাইটটির আসল রুপ প্রকাশ হয়ে গেছে! এটি Scam করেছে, কেউ ভুলেও আর ইনভেস্ট করবেন না। 
You read with a little care – then you will understand. You entered my website in search of ToLikeweb. This website is fake. Because I didn’t know it at first. But now people have taken a lot of money. So I believe you will never be deceived again. Please don’t invest by watching this kind of youtube video.

শুরু থেকেই বুঝা যাচ্ছিলো এটা প্রতারণা করবে তবুও লোভের বসে অনেকেই ইনভেস্ট করেছেন। আমার মনে হয়, এই সাইট টি বাংলাদেশের কেউ বিদেশে থেকে পরিচালনা করেছে। এবং কিছু ইউটিবার আছে যারা এই কয়েকটি সাইট নিয়েই শত শত ভিডিও করেছে।

লক্ষ করলে দেখবেন তাদের সাইটে To like এর মতো সাইট ছাড়া কোন ভিডিও নেই। আমি নাম বলতে চাই না। তবে এরা হলো Tolike Site এর দালাল। এরাই প্রমুট করেছে। এবং এদের ভিডিও এতো বেশি ভিউ হওয়ার কারন হলো এরা প্রচুর টাকা খরচ করে  ভিডিও গুলো Boost করেছে এবং এরা এই টাকা পেয়েছে To Like site এর মালিক গুলোর কাছ থেকে। এদের মধ্যে মৌলবি একটা ভাব দেখতে পাবেন। এবং সব ভিডিও তে বেশি ভিউ লক্ষ করবেন।

অন্যদিকে যারা সত্যিকারের ভিডিও বানায় তাদের চ্যানেল এর ভিডিও ভালো হলেও ভিউ কম দেখবেন। এবং তারা ভিবিন্ন টপিকে ভিডিও বানায়। আমার চ্যানেল টি ঘুরে দেখতে পারেন, অনেক ভিডিও আছে যা লাইফটাইম কার্যকরী এবং ভিবিন্ন টপিকে, ভিউ ও কমবেশি আছে।

আপনি যদি সত্যিই ইনকাম করতে চান তাহলে এখানে দেখুন,

 

 

These are the things to keep in mind before starting freelancing or outsourcing. Because before you start any work you have to take some pre-preparation.

READ MORE:  ফেসবুকে আয় করার উপায় | How to make money on Facebook

 

(1) You must have concentration and determination towards work.

(2) Even if you can’t work so hard, you must give four to five hours a day.

(3) Before starting each subject, it is necessary to know the details of the subject and start working to get a complete idea about that subject.

(4) You must have the necessary devices, such as a laptop or desktop, mobile

(5) You can take training under different courses. However, if you do not want to invest that amount, you can join some government courses.

(6) Since the online platform is built entirely on English, you need to be proficient in English at least a little bit. That is, you need to know how to read and write English.

Check here if you want to get income