প্রতিদিন ৩০০ টাকা ইনকাম | Payments BKash

এই আর্টিকেল এর মাধ্যমে আজ আপনাদের সাথে এমন একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব যেখানে প্রতিদিন প্রশ্ন করে এবং প্রশ্ন উত্তর দিয়ে টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটটিতে আপনার মনে প্রশ্ন এসেছে, যেহেতু প্রশ্ন উত্তর সাইড তাহলে উত্তর দিতে মনে হয় অনেক পড়াশোনা করতে হবে তাই না? কিন্তু না এখানে প্রশ্ন এবং উত্তর দিতে গেলে কোন পড়াশোনার প্রয়োজন নেই।

 

ওয়েবসাইটটির পরিচয়

এতক্ষণ তো আপনাদের সাথে অনেক বক বক করলাম কিন্তু এখন মূল ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দিচ্ছি, সেই প্রশ্নের উত্তর ওয়েবসাইটের নাম হলঃ অথোর আর্নিং ডট কম (authorearning.com)

সাইটের ভাষাঃ এটি সম্পূর্ণ বাংলা ভাষায় নির্মিত। 

ওয়েবসাইট এর টপিকঃ টেকনোলজী ও ডিজিলাইজেশন

 

 

প্রশ্ন/প্রশ্নের উত্তর ওয়েবসাইটে কিভাবে কাজ করতে হবে?

বন্ধুরা প্রথমে, এখানে ক্লিক করে এই ওয়েবসাইটে চলে যেতে হবে এবং সেখানে রেজিস্ট্রেশন করতে হবে। আর যদি ইতোমধ্যে রেজিস্ট্রেশন করে থাকেন তাহলে লগিন করবেন।

 

এই ওয়েবসাইটে কাজ করার জন্য প্রথমে এই সাইটে দেয়া নির্ধারিত একটি টপিক নির্বাচন করতে হবে। অতঃপর সেই টপিক এর ওপর যে কোন একটি প্রশ্ন করতে হবে। 

যদি প্রশ্ন করার টপিক না পান তাহলে টপিক গুলো লিখে গুগলে সার্চ করুন- এবং পেজের একেবারে নিচের অংশে চলে যান সেখানে রিলেটেড সার্চ নামে কিছু টার্ম/পশ্ন/কীওয়ার্ড পাবেন। সেই বিষয়গুলি নিয়ে নিজের ভাষায় প্রশ্ন করুন।

প্রশ্ন করার জন্য প্রথমে প্রশ্নের লাইনে ছোট করে প্রশ্নটিই করতে হবে। অতঃপর বিস্তারিত ঘরে গিয়ে আপনার প্রশ্ন ভেঙে বিস্তারিত ভাবে লিখতে হবে (বিশ থেকে একশত ওয়ার্ড এর মধ্যে)। অতঃপর যেকোনো একটি ট্যাগ নির্বাচন করুন বা লিখুন। 

 

এবার প্রশ্ন করুন বাটনে ক্লিক করে প্রশ্নটিই সাবমিট করে দিন। আপনার কাজ শেষ।

 

ওয়েবসাইট থেকে কিভাবে ইনকাম করা যায়?

এখানে প্রশ্ন এবং উত্তর দেয়ার মাধ্যমে টাকা ইনকাম হবে।

READ MORE:  কিভাবে বানাবেন ক্রেডিট কার্ড? - Credit Card in Bangladesh

আপনি যখন এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করবেন তখন আপনাকে একশত পয়েন্ট বোনাস দেওয়া হবে। রেজিস্ট্রেশন করার পর অবশ্যই আপনার ই-মেইল টি কে প্রোফাইল পেজ থেকে ভেরিফাই করে নেবেন। 

অতঃপর প্রশ্ন করা শুরু করবেন। মনে রাখবেন- এখানে পাঁচটি উত্তর দেওয়ার পর অবশ্য একটি প্রশ্ন করতে হবে। 

এখানে রেজিস্ট্রেশন করার সাথে সাথে বোনাস পাবেন 100 পয়েন্ট।

এখানে প্রতিটি প্রশ্ন করার জন্য আপনার একাউন্টে জমা হবে 5 পয়েন্ট।

এবংপ্রতিটি উত্তর দেয়ার জন্য আপনার একাউন্টে জমা হবে 10 পয়েন্ট।

অতপর খানে প্রশ্ন উত্তর দিতে দিতে যখন আপনার 1000 জমা হবে তখন আপনি পাবেন 100 টাকা।

অর্থাৎ প্রতি প্রশ্নের জন্য আপনি পাচ্ছেন 50 পয়সা এবং প্রতি উত্তরের জন্য আপনি পাবেন 1 টাকা।

এই ওয়েবইটে প্রতিটি প্রশ্ন করার জন্য এবং উত্তর দেয়ার জন্য সর্বোচ্চ এক মিনিট সময় লাগবে। অর্থাৎ প্রতি 60 মিনিটে/1 ঘন্টায় আপনি 50 থেকে 60 টাকা ইনকাম করতে পারছেন। 

এই ওয়েবসাইটে যদি প্রতিদিন দুই থেকে তিন ঘণ্টা কাজ করেন তাহলে 200 থেকে 300 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। এবং যদি আরো বেশি সময় কাজ করেন তাহলে আরো বেশি ইনকাম করতে পারবেন।

তবে হ্যাঁ এই ওয়েবসাইটে কাজ করার পূর্বে অবশ্যই এই ওয়েবসাইট এর নীতিমালা গুলো ভালোভাবে পড়ে নিতে হবে।

কিভাবে পেমেন্ট নেব?

এই ওয়েবসাইটে যখন আপনার 1000 পয়েন্ট পূর্ণ হবে তখন আপনাকে আয় করুন বাটনে ক্লিক করতে হবে। এবং যে পৃষ্ঠাটি ওপেন হবে এই পৃষ্ঠার একেবারে নিচে একটি অপশন পাবেন এখান থেকে পেমেন্ট রিকুয়েস্ট দিন।

এখানে ক্লিক করে পেমেন্ট এর জন্য রিকুয়েস্ট পাঠাবেন। আপনার রিকুয়েস্ট এডমিন কর্তিক রিভিউ করে আপনাকে পেমেন্ট করে দেয়া হবে।