Make money Online

পায়ে হেঁটেই আয় করুন প্রতিদিন ১০০০ টাকা | SweatCoin Income

Sweatcoin অ্যাপ সম্পর্কে পুরোটা জানতে আর্টিকেলটি সম্পূর্ণ পড়ার অনুরোধ রইলো। এখানে যা যা জানতে পারবেন তা একবার দেখে নেওয়া যাকঃ  Sweatcoin কি? কেন তারা টাকা দিচ্ছে? কিভাবে আপনি টাকা ইনকাম করবেন? এবং কিভাবে অ্যাপ ইন্সটল করব? তবে চলুন শুরু করা যাক।

স্মার্টফোন ছাড়া আজকাল কোন মানুষ খুজে পাওয়া দুষ্কর। কিন্তু আপনি কি জানেন কেবল মাত্র একটি স্মার্টফোন থাকলেই এবং সেটি দিয়ে কোন কাজ না করে শুধু সঙ্গে নিয়ে হাঁটলেই রোজগার সম্ভব! Sweatcoin নামের একটি অ্যাপ সম্প্রতি এই সুবিধা নিয়ে হাজির হয়েছে বাজারে। কেবল মাত্র এই অ্যাপ স্মার্টফোনে ইনস্টল করে হাঁটলেই আয় করা সম্ভব। ক্রিপ্টোকারেন্সির মাধ্যমে এই আয় সম্ভব হয়ে থাকে।

Sweatcoin প্রতিষ্ঠাতা কোম্পানির এমন ঘোষণার পরেই বিশ্বব্যাপী মানুষ এই অ্যাপ ইনস্টল করতে চরম আগ্রহ দেখায়। মাত্র এক সপ্তাহেই ১ কোটি নতুন গ্রাহক পেয়ে যায় অ্যাপটি ।

লন্ডনের কোম্পানিটি বিনামূল্যে ক্রিপ্টোকারেন্সি টোকেন বিলি করে রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছেছে। ইতিমধ্যেই ১০ কোটির বেশি গ্রাহক এই অ্যাপ ব্যবহার করছেন।

কোম্পানির তরফে দাবি করা হয়, নিজেদের প্রমোশন এবং মানুষকে আরও স্বাস্থ্যকর অভ্যাসে আবদ্ধ করার জন্যই এই অ্যাপে এমন সুবিধা দেওয়া হচ্ছে। যেটি ২০২৫ সাল পর্যন্ত বিদ্যমান থাকবে বলে আশস্ত করা হয়।

Sweatcoin এর খবর বিশ্বের ইতিহাসে সবথেকে বড় ক্রিপ্টোকারেন্সি গিভঅ্যাওয়ে। এই সোয়েটকয়েন টোকেন ব্যবহার করে অনলাইনে সহজে কেনাকাটা করা যাবে। এই তালিকায় রয়েছে বড় বড় সব কোম্পানির নাম।

সোয়েট কয়েন কি (What is SweatCoin)?

সোয়েট কয়েন (SweatCoin) হচ্ছে একটি স্টেপ কাউন্টার (Step Count) মোবাইল অ্যাপ্লিকেশন  যেটি ব্যবহার করে আপনি আপনার দৈনিক হাঁটার হিসাব রাখতে পারবেন। অর্থাৎ নিয়মিত হাঁটার জন্য আপনি একটি রিওয়ার্ড বা পুরস্কার কালেক্ট করতে পারছেন। বর্তমানে এই কয়েন ব্যবহার করে আপনি অনলাইনে শপিংও করতে পারবেন।

READ MORE:  ঘরে বসে আয় করুন মাসে ৫০ হাজার টাকা online earning sites

এটি একদিকে যেমন আপনার ইনকাম সোর্স হিসেবে কাজ করছে ঠিক একই সময় এটি একটি ফিটনেস অ্যাপ্লিকেশন ও বলা চলে।

 

কিভাবে ইনকাম করব SweatCoinথেকে ? (How to make money from Sweatcoin)?

Sweatcoin অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি প্রধানত বিভিন্ন উপায়ে আয় করতে পারবেন।

 

– প্রথমত, দৈনিক হাঁটার মাধ্যমে। এর জন্য আপনাকে আলাদা করে পরিশ্রম করতে হবে না। আপনার কাজ হচ্ছে কেবল হাঁটার সময় মোবাইলটি পকেটে রাখা। এবং ইনকামের বিষয়তে যদি আসি তাহলে প্রতি ১০ হাজার স্টেপ হাটার জন্য আপনি পাবেন ১০ Sweatcoin পাবেন।

– আপনি নিয়মিত হাঁটার চ্যালেঞ্জ নিতে পারেন। এতে আপানার হাটার ইনকাম ২-৩ গুন বেড়ে যাবে। যেমন আপনি চ্যালেঞ্জ ব্যবহার করতে চাইলে ১০ হাজার স্টেপ হাঁটার জন্য আপনি পাবেন ২০ হাজার স্টেপ হাঁটার সমমূল্যের Sweatcoin.

-এছাড়া  App এ তাদের দেওয়া Ads দেখেও নিয়মিত ইনকাম করতে পারবেন।

-আপনি ডেইলি রিওয়ার্ডগুলো কালেক্ট করতে পারেন এবং

– বন্ধুদের এই রেফার করলে জনপ্রতি আপনি ৫টি Sweatcoin করে পাবেন।

 

 

Sweatcoin এর দাম কত? (Sweatcoin to USD)

বর্তমানে ১ Sweatcoin এর মুল্য ০.০৫ ডলার।
সোয়াট কয়েন এখনো পর্যন্ত নিশ্চিত না হওয়াতে তার মার্কেট ভ্যালু মার্কেট মূল্য সে মূল্য এখনো পর্যন্ত নির্দিষ্ট করা হয়নি। তাই নিয়মিত এর দাম উঠা নামার ভেতররে রয়েছে। তবে খুব তাড়াতাড়ি ডলারের বিপরীতে খুব ভালো মানের একটি প্রাইজ দাড় করাতে পারবে বলে আশা করা হচ্ছে। বিট কয়েনের মতো Sweatcoin ও মার্কেটে তাদের ভ্যালু সৃষ্টি করতে পারবে।

Sweatcoin অ্যাপ কিভাবে ইন্সটল করব? (How to install Sweatcoin App?)

Step ১- Sweatcoin অ্যাপটি করতে প্রথমত নিচের লিঙ্ক থেকে অ্যাপটি ডাউনলোড করুন।

অ্যাপ লিংক ক্লিক করুন

Step ২-আপনার যেকোন গুগল একাউন্ট দিয়ে Sign Up করুন।

READ MORE:  যেভাবে ডেবিট কার্ড খুলবেন | open a Debit card

Step ৩– এরপর সামনে আসা প্রতিটি Allow Button এ ক্লিক করুন।

Step ৪- এরপর আপনাকে একটি পেজে আনা হবে। সেখানে  “Setup” নামের একটি button থাকবে এবং  3 টি step এ আপনাকে Allow করতে বলা হবে সেটি করে দেবেন। এটি মুল্যত আপনার হাটা পরিমাপে ব্যবহার হবে।  এর মাধ্যমেই আপনার কাজ শেষ এখন শুধু হাটুঁন। 

শেষ কথাঃ

অ্যাপটি নিজে ব্যবহার করেছি এবং টাকা ইনকাম করছি। আপনি ও ইনকাম করবেন আশা রাখি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *