মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর-এর নিম্নোক্ত শূন্য পদসমূহ পূরণের নিমিত্ত পদের পার্শ্বে বর্ণিত যােগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে :

০১| চিত্রশিল্পী
পদের সংখ্যঃ ০১ টি
বেতনঃ গ্রেড-১২ স্কেল:১১৩০০-২৭৩০০/

০২| অডিও ভিজুয়াল কর্মকর্তা
পদের সংখ্যঃ ০১ টি
বেতনঃ গ্রেড-১২ স্কেল:১১৩০০-২৭৩০০/

০৩| সহকারী চিত্রশিল্পী
পদের সংখ্যঃ ০১ টি
বেতনঃ গ্রেড-১৩ স্কেল:১১০০০-২৬৫৯০/

০৪| অডিও ভিজুয়াল ইউনিট অপারেটর
পদের সংখ্যঃ ০৬ টি
বেতনঃ গ্রেড-১৪ স্কেল: ১০২০০-২৪৬৮০/

০৫| অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদের সংখ্যঃ ০১ টি
বেতনঃ গ্রেড-১৬ স্কেল: ৯৩০০-২২৪৯০/

০৬| গাড়ী চালক
পদের সংখ্যঃ ০২ টি
বেতনঃ গ্রেড-১৬ স্কেল: ৯৩০০-২২৪৯০/

০৭| অফিস সহায়ক
পদের সংখ্যঃ ১৪ টি
বেতনঃ গ্রেড-২০ স্কেল: ৮২৫০-২০০১০/

বয়সসীমাঃ আবেদন ফরমে ০১/০৫/২০২২ খ্রিঃ তারিখে প্রার্থীর বয়স উল্লেখ করতে হবে এবং উক্ত তারিখে সাধারণ প্রার্থী এবং মুক্তিযােদ্ধার পুত্র-কন্যাদের পুত্রকন্যার ক্ষেত্রে বয়স ১৮ থেকে অনুর্ধ্ব ৩০ বছর। মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ১৮ থেকে অনুর্ধ্ব ৩২ বছর।

আবেদনের নিয়মাবলীঃ চাকরির জন্য নির্ধারিত আবেদন ফরম প্রার্থী কর্তৃক স্বহস্তে/কম্পিউটার টাইপে পূরণ করে নিজ স্বাক্ষরে আবেদন করতে হবে। আবেদন ফরম এ দপ্তরের ওয়েবসাইটে (www.flid.gov.bd) পাওয়া যাবে।

আবেদনের সময়সীমা নিম্নরুপঃ আবেদনপত্র আগামী ০৫/০৬/২০২২ খ্রিঃ তারিখের মধ্যে উপ-পরিচালক, মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর, বিএফডিসি ভবন, ২৩-২৪ কারওয়ান বাজার,ঢাকা -এর বরাবরে অফিস চলাকালীন সময়ে পৌঁছাতে হবে। আবেদনপত্র অবশ্যই ডাকযােগে প্রেরণ করতে হবে। সরাসরি বা হাতে হাতে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না

পরীক্ষার ফিঃ আবেদনপত্রের সাথে আবেদন ফরমে ব্যবহৃত ১ কপি রঙ্গিন ছবি ছাড়াও প্রথম শ্রেণির সরকারি কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সম্প্রতি তােলা পাসপাের্ট সাইজের ৪(চার) কপি রঙ্গিন ছবি, আবেদনকারীর নাম ও পত্র যােগযােগের ঠিকানা (বর্তমান ঠিকানা) সম্বলিত ১০(দশ) টাকার ডাক টিকেট সংযুক্ত ১৫x ৪.৫ ইঞ্চি মাপের একটি ফেরত খাম এবং পরীক্ষার ফি-বাবদ প্রার্থীদেরকে আবেদনপত্রের সাথে উপ-পরিচালক, মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তর, বিএফডিসি ভবন, ২৩-২৪ কারওয়ান বাজার, ঢাকা বরাবরে কোড নং ১-৪৪৩৭-০০০০-২০৩১ তে ক্রমিক নং ১-৬ এর জন্য ১০০/-(একশত) টাকা এবং ক্রমিক নং ৭ এর জন্য ৫০/- (পঞ্চাশ) টাকা ট্রেজারী চালানের মাধ্যমে জমা দিয়ে ট্রেজারী চালানের মূল কপি আবেদনের সাথে সংযুক্ত করতে হবে।

 

বিজ্ঞপ্তি টি দেখতে এখানে ক্লিক করুন