ঈদুল ফিতরের শুভেচ্ছা ২০২২, শুভেচ্ছা স্ট্যাটাস, বাণী, মেসেজ

সকল মুসলমান ভাই ও বোনেদের জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। আর সবাইকে জানাই ঈদ মোবারক। সামনে আমাদের সকলের একটি উৎসবের দিন আসতে চলেছে যা ঈদুল ফিতর। দীর্ঘ এক মাস রোজা রাখার পর এটি হচ্ছে সকল মুসলমানদের একটি আনন্দের দিন।

প্রত্যেকটি মুসলমানের জন্য বছরে আল্লাহতালা দুটি উৎসবের দিন দিয়েছেন তার মধ্যে ঈদ-উল-ফিতর একটি। আর সেই ঈদ-উল-ফিতরের মধ্যে সবাই একে অন্যকে বিভিন্ন শুভেচ্ছা জানিয়ে থাকে। সেই শুভেচ্ছা জানানোর সবচেয়ে ভালো উপায় হচ্ছে বিভিন্ন স্ট্যাটাস বাণী মেসেজ পাঠানো। সে সম্পর্কে নিচে বর্ণনা করা হবে।

ঈদের খুশি ভাগাভাগি করে নেওয়ার সবচেয়ে ভালো সহজ উপায় হচ্ছে সকলকে শুভেচ্ছা জানাই। শুভেচ্ছা জানানোর বিভিন্ন রকমের উপায় রয়েছে। একেক জন একেক ধরণের পন্থা অবলম্বন করে থাকে। কিন্তু তার মধ্যে সবচেয়ে ভালো উপায় হচ্ছে কোন ছন্দ মিলিয়ে কাউকে কিছু বলা।

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানানোর সবচেয়ে ভালো সময় হচ্ছে ঈদের আগের দিন রাতে। শেষ রোজার দিন শেষে রাতে সকলের মাঝে শুভেচ্ছা বন্টন কড়াই বল ঈদের আনন্দ। একে অন্যকে ঈদ মোবারক জানানোর মাধ্যমে সকলেই ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারা যায়। এছাড়াও বিভিন্ন ধরনের স্ট্যাটাস বাণিজ্যের মাধ্যমে শুভেচ্ছা জানানো যায়। সেগুলো সম্পর্কে জানতে সম্পূর্ন লেখা পড়ুন।

ঈদুল ফিতরের শুভেচ্ছা বাণী

ঈদের শুভেচ্ছা জানানোর জন্য বিভিন্ন ধরনের বাণী রয়েছে। কথার মাধ্যমে বিভিন্ন বাণী বলে যে কাউকে ঈদের শুভেচ্ছা জানানো যায়। কেউ চাইলে পানির মাধ্যমে তার প্রিয়জনকে বা আত্মীয় স্বজনকে ঈদের শুভেচ্ছা জানাতে পারেন। কিছু ঈদের শুভেচ্ছা বাণী হল:

রমজান মাস চলে যেতেই ঈদ বলে আসি, ঈদের দিন সকালেও পোলাও দিয়ে খাসি।

ঈদ যেন হয় না বাসি, তাই তোমাকেও অগ্রিম ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি।” ঈদ মোবারক”

 

আজকের এই ঈদের দিনে, রং লেগেছে আমার মনে। সবাইকে রাঙিয়ে দিব আনন্দ দিয়ে।সবাইকে জানাই ঈদ মোবারক মনের ভেতর গিয়ে।

 

মার্কেট করার কথা শুনে সবার মুখে আসে হাসি। যদিওবা মার্কেট করতে গিয়ে খরচ হয় আরো বেশি।

তবুও এই এদিকে আমরা অনেক বেশি ভালোবাসি। সবাইকে এবার ঈদের শুভেচ্ছা জানিয়ে আমি আসি।

 

ঈদুল ফিতরের শুভেচ্ছা স্ট্যাটাস

আর আপনাদের সামনে আমরা কিছু ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস তুলে ধরতে চলেছি। শুভেচ্ছা স্ট্যাটাস গুলো আপনি অন্যদেরকে শেয়ার করে ঈদের শুভেচ্ছা জানাতে পারেন। 

নতুন স্বপ্ন নিয়ে আসছে দিন, আনন্দময় হোক সকলের ঈদের দিন।

দেখতে বাঁকাও ঈদের চাঁদ, আনন্দে ভরে উঠুক সকলের ঈদের রাত।

 

পবিত্র ঈদের আনন্দের এই সময় গুলি, গেঁথে রেখো ফ্রেমে।

ঈদের আনন্দে ভরে উঠুক এবং আনন্দ নিয়ে আসুক তোমার জীবনে।

 

ঈদের দিনের ওই খুশিতে, দাওয়াত রইল আমার বাড়িতে।

আসতে যদি নাই পারো, ঈদের শুভেচ্ছা গ্রহন করুন।” ঈদ মোবারক”

 

 

ঈদুল ফিতরের শুভেচ্ছা মেসেজ

নিজের আপন জনকে মেসেজ করার মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানানো সম্ভব। যদি আপনজনদের কাছে না থাকা যায় দূরে থেকেই তাদেরকে মেসেজের মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানানো যায়। দূর থেকে শুভেচ্ছা জানানোর সবচেয়ে ভালো এবং কার্যকর পন্থা হচ্ছে শুভেচ্ছা মেসেজ।

এছাড়াও কাছে থাকলে নিজে মেসেজ বলার মাধ্যমে শুভেচ্ছা জানানো যায়। মেসেজে যা লিখতে তা সরাসরি গিয়ে যাকে শুভেচ্ছা জানানো হবে তার সামনে সুন্দর করে উপস্থাপন করার মাধ্যমে শুভেচ্ছা জানানো যায়। তাই সময় আর না বাড়িয়ে কিছু ঈদের শুভেচ্ছা মেসেজ দেখে নেওয়া যাক।

 

তোমাকে আমার হৃদয়ের অন্তস্থল থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন। “ঈদ মোবারক”

 

আজকের এই খুশির দিনে, ঈদের খুশি ছড়িয়ে পড়ুক সকলেরই ঘরে ঘরে। “ঈদ মোবারক”

 

দেখো ওই আকাশে উঠেছে ঈদের চাঁদ। সকল দুঃখ-কষ্ট দূরে থাক। চলো এই আনন্দের সাথে নতুন জীবন শুরু করা যায়। “ঈদ মোবারক”