Do follow backlink ব্যাকলিংক দিয়ে ওয়েবসাইটে লক্ষ লক্ষ ট্রাফিক নিন!

Do follow backlink ব্যাকলিংক আপনি যদি কোনো ওয়েবসাইটে আর্টিকেল লিখে পোস্ট করেন এবং উক্ত আর্টিকেলের মধ্যে নিজের ওয়েবসাইটের লিংক দিয়ে দেন তাহলে হবে কি গুগল যখন ওই ওয়েবসাইটে আপনার লিখা কন্টেন্ট টি এনালাইসিস করতে আসবে তখন তার সাথে আপনার লিংকেও তারা এনালাইসিস করবে এবং এর ফলে খুব তারাতাড়ি আপনার সাইট অথবা পোস্টি গুগলে র‍্যাংক করবে।

If you post an article on a website and link to your website in that article, will Google analyze your link with it when it comes to analyzing the content you write on that website and this will rank your site or post in Google very quickly? Will.

 

ব্যাকলিংক এর গুরুত্ব কতটা? What is the importance of backlinks?

ব্যাকলিংকের গুরুত্ব অনেক! বলে শেষ করা যাবেনা এর গুরুত্ব। যদি ভালো ব্যাকলিংক না ব্যবহার করেন তাহলে আপনার সাইটকে অত সহজে গুগলে র‍্যাংক করাতে পারবেননা অর্থাৎ সাইটকে এবং সাইটের পোস্ট র‍্যাংক করানোর পিছে ব্যাকলিংকের ভুমিকা অপরিসীম। ভালো ব্যাকলিং ব্যবহারের ফলে গুগল যখন দেখবে অন্যান্য ওয়েবসাইটেও আপনার সাইটের লিংক শেয়ার হচ্ছে এবং ওইখান থেকে ভালো ভিজিটর প্রবেশ করছে সাইটে তাহলে গুগল খুব তারাতাড়ি আপনার সাইটকে র‍্যাংক করে দিবে।

 

ব্যাকলিংক ব্যবহারের সুবিধা গুলো কি কি? What are the benefits of using backlinks?

আগের লিখাটা পড়েই হয়তো কিছুটা আন্দাজ করে ফেলছেন ব্যাকলিংকের সুবিধা কেমন।
ব্যাংকলিংকের সাহায্যে আপনার সাইটকে এবং যেকোনো পোস্টকে গুগলে র‍্যাংক করাতে অনেক সহজ হয়ে পড়ে। ভালো বিশ্বস্ত ব্যাংকলিংক করলে প্রতিদিন হাজার হাজার ট্রাফিক পাওয়া সম্ভব খুবি সহজে। বেশি ট্রাফিক আসলে আর্নিংও অনেক বেশি হবে অথবা যদি অ্যাডসেন্স এপ্রুভ না থাকে তাহলে এপ্রুভ পাওয়ার সম্ভাবনাও বেড়ে যায়।

 

READ MORE:  SEO Bangla Tricks | গুগলে র‍্যাংক করার এসইও ট্রিকস

ডু ফলো ব্যাকলিংক কি? What are do follow backlinks?

ব্যাকলিংক প্রধানত দুই প্রকার হয়ে থাকে, ডু ফলো ব্যাকলিংক আর নো ফলো ব্যাকলিংক।
Do follow backlink হলো ধরুন আপনি কোনো একটি ওয়েব সাইটে আর্টিকেলের মধ্যে নিজের সাইটের একটি ব্যাকলিংক দিয়েছেন এবং লিংকটি ডু ফলো ব্যাকলিংক।

Note : ডু ফলো অথবা  নো ফলো ব্যাকলিংক করার অপশন থাকে ওয়েবসাইটে।

আপনার দেওয়া লিংটি কি ডু ফলো নাকি নো ফলো ব্যাকলিংক তা বুঝতে হলে লিংকটিতে দেখতে হবে do follow লিখাটি আছে কিনা থাকলে বুঝবেন লিংকটি ডু ফলো।

ডু ফলো ব্যাকলিংক মানে হলো গুগল কে আপনার লিংকটি এনালাইসিস করতে Permission দিয়েছেন। গুগল তাহলে ওই লিংকটি এনালাইসিস করে আপনার সাইটকে র‍্যাংক করতে সহায়তা করবে।

 

নো ফলো ব্যাকলিংক কি? What is no follow backlink?

যদি উপরের ডু ফলো ব্যাকলিংকটি পড়ে থাকেন তাহলে No follow  ব্যাকলিংক কি তা হয়তো কিছুটা আন্দাজ করতে পেরেছেন। আসলে নো ফলো ব্যাংকলিংকের মানে হলো গুগল কে আপনার লিংকটি এনালাইসিস করার permission না দেওয়াকে বুঝায়।  আপনার দেওয়া লিংকটি যদি নো ফলো হয় তাহলে গুগল ওই লিংকটিকে এনালাইসিস করবেনা ছেড়ে দিবে।

 

Free high quality backlink provider website –

একদম ফ্রি ডু ফলো ব্যাকলিংক সাইটঃ

ব্যাকলিংক কি এবং এর গুরুত্ব কতটা তা হয়তো এখন ক্লিয়ার হয়ে গেছে এবং Do follow – No follow ব্যাকলিংক এর কাজ সম্পর্কেও ধারণা হয়েছে আশাকরি। তাই আপনাদের সাথে ভালো একটি ডু ফলো ব্যাকলিংক সাইট শেয়ার করলাম।
সাইটটি Instant পোস্ট এপ্রুভ করে থাকে এবং মোটামুটি ২০০ এর মতো রিয়েল ট্রাফিক পেয়ে যাবেন প্রতিটি লিংকে প্রিটি গুড বলা চলে।

সাইটটির নাম হলো followlist.com সাইট্টিতে রেজিষ্ট্রেশন করাটা একটু কম্পলিকেটেড মনে হতে পারে
আমি যে ভাবে বলছি ওই ভাবে করুন।

READ MORE:  এডসেন্স এডস লিমিট কেন হয়? সহজেই যেভাবে ফিক্স করতে পারবেন | Adsense Ad limit solution

প্রথমে রেজিস্ট্রার লিখায় ক্লিক করুন উপর থেকে তারপর আপনার ইমেইল আর ইউজার নামটি দিন।
দেওয়ার পরে কিছুক্ষণের মধ্যে আপনার কাছে একটি মেইল আসবে “MikelnColorado” নাম থেকে। মেইলে প্রবেশ করে “Confirm my subscription” এ ক্লিক করলে একটি রেন্ডম ওয়েবসাইটে নিয়ে যাবে। 

তারপর কিছুক্ষণের মধ্যে আরেকটি মেইল আসবে ওই একি নাম থেকে ওই মেইলে একটি লিংক দেওয়া থাকবে ওই লিংকে ক্লিক করলে রেজিষ্ট্রেশন করার অপশন পাবেন ওইখানে পুনরায় ইমেইল পাসওয়ার্ড আপনার সাইটের নাম যা কিছু চাইবে দিয়ে দিবেন। তারপর লগিন করে ম্যানেজ ব্লগস এ ক্লিক করে আপনার ব্যাকলিংকটি ক্রিয়েট করতে পারবেন।