StoryHead কেনও এত জনপ্রিয়?

Why is StoryHead so popular? 

 

আমরা এমন একটি বিশ্বে বাস করি যেখানে ভিডিও কন্টেন্টের কোন অভাব নেই। কিন্তু  আমাদের জন্য এমন খুব কমই কন্টেন্ট আছে যেগুলো আমাদের জন্য খুবই ভালো এবং উপযুক্ত । সারা বিশ্ব থেকে প্রচুর খারাপ জিনিস সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পোস্ট করা হচ্ছে যা আমাদের জন্য মোটেও উপকারী নয় বরং এগুলো আমাদেরকে খারাপ দিকে প্রভাবিত করে। আর এখানেই পরিবর্তন নিয়ে আসে  “স্টোরিহেড”। ( StoryHead) 

 

“স্টোরিহেড” বাংলাদেশের একটি শিক্ষামূলক ইউটিউব চ্যানেল। লক্ষ্য হল একটি কৌতূহলোদ্দীপক প্রশ্ন বা একটি আকর্ষণীয় প্রশ্ন দ্বারা লোকেদের উৎসাহ যোগানো ভিডিওর দিকে  এবং তাদের এমন একটি গল্প বলা যা মানুষের উপর সত্যিকারের ভালো প্রভাব ফেলতে পারে এবং এর মাধ্যমে তারা কীভাবে প্রাকৃতিক বিশ্ব সম্পর্কে ভিন্নভাবে চিন্তা করতে পারে। 

 

কেন মানুষ StoryHead কে পছন্দ করে?

 

উত্তরগুলো খুবই সহজ।

 

  1. তার ভিডিওগুলো তথ্যে পূর্ণ কিন্তু  এটি মোটেই কোনো বোরিং শ্রেণীকক্ষের মতো মনে হয় না। সাধারণত একটি ভিডিও দেখার সাথে সাথে ভিডিও দেখার প্রতি দর্শকদের আগ্রহ কমে যায়। কিন্তু স্টোরিহেড এক্ষেত্রে ব্যতিক্রম। তিনি দর্শকের সন্তুষ্টি বাড়ানোর জন্য কার্যকর সাউন্ড ইফেক্টের সাথে মিলিত অনেক গতি ও নড়াচড়া অন্তর্ভুক্ত করেন।

 

2.StoryHead এর বিজ্ঞান শেখানোর ক্ষমতা এবং একই সাথে আবেগ প্রকাশ করার ক্ষমতা অসাধারণ। সে সবই গল্পের আকারে করে। এবং এটিই তাকে অন্য সবার থেকে অনন্য করে তোলে এবং ভিড়ের মধ্যে আলাদা করে তোলে।

 

  1. যে সব ছাড়াও, তিনি মজার সব শিক্ষনীয় বিষয় তার ভিডিওতে যুক্ত করেন। এটি শেখার সবচেয়ে কার্যকর উপায়। এটাই মানুষকে বিরক্ত হওয়া থেকে দূরে রাখে। এবং সেখানেই স্টোরিহেড অন্য সবার থেকে আলাদা এবং ইউনিক। 
READ MORE:  অদ্ভুত ঘটনা যা বেশিরভাগ মানুষেরই অজানা পর্ব- ১