বাজারে কোন মেহেদী কেমন দাম জেনে নিন

মমতাজ, কাবেরি, অ্যাকটিভ গোল্ড, রাঙ্গাপরী, আলমাস, শাহজাদী, আইভি, স্মার্ট মেহেদিসহ বাজারে আরো বিভিন্ন ধরনের মেহেদি পাওয়া যায়, যা ব্যবহারের ঈদের আনন্দ বেড়ে যায় আরো বহু গুণ। 

 

মমতাজ: মমতাজ মেহেদি অথবা মমতাজ ব্র্যান্ডের নতুন মেহেদি সুলতানা ন্যাচারাল। ৫৯ থেকে ৭০ টাকার মধ্যেই মমতাজ এবং সুলতানা মেহেদির নানা আকারের টিউব পাবেন। এর সঙ্গে আছে ডিজাইন বই, যার সাহায্যে পছন্দমতো নানা ধরনের নকশা বেছে নিতে পারবেন। তবে কেনার আগে আসল মমতাজ মেহেদি কি না, বুঝতে মেহেদির টিউবে অবশ্যই মুখ সিল করা এবং প্যাকেটের গায়ে জলছাপ দেখে নিন।

লিজান: লিজান মেহেদি পাবেন ৫০ থেকে ৬০ টাকায়। ডিজাইন বইসহ নরমাল মেহেদি ও লিজান স্পেশাল চাঁদরাতে মেহেদি পাবেন ৪৫ টাকায়। টিউব মেহেদির সঙ্গে ছোট ছোট নকশার ডিজাইন বই যেমন আছে, তেমনি সঙ্গে আছে ভারী নকশার গর্জিয়াস মেহেদি বই।

রাঙ্গাপরী: রাঙ্গাপরী অ্যাকটিভ গোল্ড মেহেদি টিউব ৬০ টাকা। টিউবের সঙ্গে থাকছে ডিজাইন বই।

স্মার্ট মেহেদি: তাসমিয়ার স্মার্ট অ্যাকটিভ গোল্ড মেহেদি, স্মার্ট অ্যাকটিভ ব্লাক মেহেদি, স্মার্ট ও কোন মেহেদি পাবেন ৬০ থেকে ৭০ টাকার মধ্যে। সঙ্গে রয়েছে আকর্ষণ।

আলমাস মেহেদি: অনেক বেশি পরিচিত হলেও এটি পাকিস্তানি পণ্য। বড় ও ছোট প্যাকেটে পাওয়া যায়। বড় প্যাকেট ১২০ টাকা। ছোট প্যাকেট ৬০ টাকা।

READ MORE:  কিভাবে বাড়িতে প্রাকৃতিক ভাবে চুল স্ট্রেট করা যায় | Permanent straightening