২০ টি সেরা ডিপ্রেশন নিয়ে উক্তি | 20 best Depression Quotes

Depression Quotes

বিষণ্নতা একজন ব্যক্তির চিন্তাধারা, আচরণ, প্রেরণা, অনুভূতি, এবং সুস্থতার অনুভূতি প্রভাবিত করতে পারে। বিষণ্নতার মূল উপসর্গটি এনেডোনিয়া বলে মনে করা হয়, যা নির্দিষ্ট কর্মকান্ডে আনন্দের অনুভূতি বা ক্ষতির ক্ষতির ক্ষতি বোঝায় যা সাধারণত মানুষের কাছে আনন্দ আনতে পারে। চলুন দেখে নেওয়া যাক ২০ টি সেরা ডিপ্রেশন (depression quotes) নিয়ে উক্তি।

 

১। আমি মনে করি যে বিষণ্নতার সাথে, আপনি বুঝতে পারছেন এমন একটি গুরুত্বপূর্ণ বিষয়গুলির মধ্যে একটি হল আপনি একা নন।”
– ডোয়াইন জনসন

২। আপনি বলছেন আপনি ‘হতাশ’ – আমি যা দেখি তা স্থিতিস্থাপকতা। আপনি আপ এবং ভিতরে আউট অনুভব করার অনুমতি দেওয়া হয়। এর অর্থ এই নয় যে আপনি ত্রুটিপূর্ণ – এটি শুধু আপনি মানুষ। ”
 ডেভিড মিচেল, ক্লাউড আটলাস

৩। কালোতা, সুস্থতা, হতাশা, এবং একাকীত্বের মাধ্যমে তারা যাচ্ছেন তা বোঝার চেষ্টা করুন। তারা অন্য দিকে মাধ্যমে আসা যখন তাদের জন্য সেখানে থাকুন। যে কেউ হতাশ হয়ে পড়েছে তার একজন বন্ধু হওয়া কঠিন, কিন্তু এটি এমন একটি দয়ালু, সর্বশ্রেষ্ঠ, এবং সর্বোত্তম জিনিসগুলির মধ্যে একটি। ”
– স্টিফেন ফ্রাই

৪। এমন ব্যক্তি যারা বিষণ্নতার সাথে মোকাবিলা করেন নি, এটা শুধু দু: খিত হচ্ছে বা খারাপ মেজাজে হচ্ছে। এটা আমার জন্য কি বিষণ্নতা নয়; এটা ধূসরতা একটি রাষ্ট্র মধ্যে পতনশীল হয়। ”
 ড্যান রেইনল্ডস

৫। আমি অনেক বিষণ্নতা দিয়ে যাই, এবং আমি অন্য লোকদেরও জানি, কিন্তু আমার একটি আউটলেট আছে যে অনেক লোক না। যদি আপনার ভিতরে আপনার ভিতরে থাকে এবং এটি পেতে না পারে তবে আপনি কী করবেন? ”
 বিলি

৬। বিষণ্নতার একটি বড় অংশ সত্যিই একাকী অনুভব করছে, এমনকি যদি আপনি এক মিলিয়ন মানুষের পূর্ণ একটি ঘরে থাকেন।”
– লিলি সিং

৭। যখন আপনি এই সমস্ত লোকের দ্বারা ঘিরে থাকবেন, তখন আপনি নিজের মতো যখন এটির চেয়ে একাকী হতে পারে। আপনি একটি বিশাল ভিড় হতে পারেন, কিন্তু যদি আপনি মনে করেন না যে আপনি কাউকে বিশ্বাস করতে পারেন বা কারো সাথে কথা বলতে পারেন, আপনি মনে করেন আপনি সত্যিই একা আছেন। ”
 ফিয়ানা অ্যাপল

৮। মানসিক ব্যথা শারীরিক ব্যথা চেয়ে কম নাটকীয়, তবে এটি আরও সাধারণ এবং সহ্য করা আরও বেশি কঠিন। মানসিক ব্যথা গোপন করার ঘন ঘন প্রচেষ্টা বোঝা যায়: ‘আমার দাঁত ভেঙ্গে গেছে’ বলার অপেক্ষা রাখে না, ‘আমার হৃদয় ভেঙ্গে গেছে’
– সি। লুইস,

৯। বিষণ্নতা, আমার জন্য কয়েকটি জিনিস হয়েছে – কিন্তু প্রথমবারের মতো আমি এটা অনুভব করলাম, আমি অসহায়, হতাশ, এবং এমন কিছু যা আমি আগে কখনও অনুভব করিনি। আমি নিজেকে এবং আমার ইচ্ছা হারিয়ে গেছে। ”

– আদা জি

১০। বিষণ্নতা সম্পর্কে এটি বিষয়: একজন মানুষ প্রায়শই বেঁচে থাকতে পারে, যতক্ষণ সে চোখে শেষ হয়ে যায়। কিন্তু বিষণ্নতা এত জঘন্য, এবং এটি দৈনিক যৌগিক, যে কখনও শেষ দেখতে অসম্ভব। ”
 এলিজাবেথ ওয়াটজেল

১১। আমি নিচু, কিন্তু ভাঙ্গা না। আমি কিন্তু বিনষ্ট করা হয় না। আমি দু: খিত, কিন্তু হতাশ না। আমি ক্লান্ত, কিন্তু ক্ষমতাহীন না। আমি রাগান্বিত, কিন্তু তিক্ত না। আমি বিষণ্ণ, কিন্তু ছেড়ে দেওয়া হয় না। ”
– বেনামী

১২। আমি কখনোই ভুলে যাব না যে বিষণ্নতা ও একাকীত্ব একই সময়ে ভাল এবং খারাপ অনুভূত হয়। এখনও আছে। ”
– হেনরি রোলিনস,

১৩। আমি বিষণ্নতা আছে। কিন্তু আমি বলতে চাই, ‘আমি কষ্টের পরিবর্তে আমি হতাশাবোধ করি’। কারণ বিষণ্নতা হিট, কিন্তু আমি ফিরে আঘাত। যুদ্ধ। ”

– বেনামী

১৪। বিষণ্নতাটি রঙিন ব্লেন্ডা হচ্ছে এবং ক্রমাগত বলেছিল যে পৃথিবী কতটা রঙিন।” –

১৫। এমন ব্যক্তিদের কাছে ব্যাখ্যা করা খুব কঠিন, যারা কখনোই গুরুতর বিষণ্নতা বা উদ্বেগকে নিচু করে না। কোন সুইচ বন্ধ আছে। ”
– ম্যাট হিগ

১৬। একজন বিষণ্ণ ব্যক্তিকে চিকিত্সা করার মতো কোন পয়েন্ট নেই, যদিও তিনি কেবল দু: খিত বোধ করছেন, ‘এখন সেখানে থাকবেন, আপনি এটির উপরে উঠবেন।’ বিষণ্ণতা একটি মাথা ঠান্ডা মত আরো বা কম হয় – ধৈর্য সঙ্গে, এটা পাস। বিষণ্নতা ক্যান্সার মত। ”
বারবারা কিংসোলভার

১৭। মানসিক অসুস্থতা কোন মরণশীল যে কোন পিলের চেয়ে অনেক বেশি জটিল।”
– এলিজাবেথ উইন্টজেল

১৮। বিষণ্নতা, দুঃখ ও রাগ মানুষের সমস্ত অংশ।”
 জেনেট ফিচ

১৯। এমন ক্ষত যা এমন শরীরের উপর দেখায় না যা রক্তপাত করে না যা রক্তের চেয়ে বেশি আঘাতপ্রাপ্ত।”
 লরেল কে হ্যামিলটন

২০। আমার বামে বিষণ্নতা। আমার ডান উপর একাকীত্ব। তারা আমাকে তাদের ব্যাজ দেখাতে হবে না। আমি এই ছেলেরা খুব ভাল জানি। ”
– এলিজাবেথ গিলবার্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *