প্রকাশিকাঃ হ্যালো পাঠক, আমাদের সম্পর্কে জানার আগ্রহ প্রকাশের জন্য ধন্যবাদ। প্রকাশিকা একটি অনলাইন নিউজ পোর্টাল এবং ব্লগিং সাইট। সংবাদ, সাহিত্য, বিজ্ঞান, ক্যাম্পাস রিভিউ, অনলাইন ইনকাম এবং অনলাইন সলিউশন সহ নানারূপ মজাদার ও দারুন সব ক্যাটাগরির টপিক নিয়ে আমাদের সাইটের পথ চলা। 

প্রকাশিকা একটি দারুন উদ্দেশ্যকে সামনে রেখে এগিয়ে যাচ্ছে। সেটি হল, সাহিত্য প্রতিভা এবং বিজ্ঞান চর্চাকে সহজতর করে বিশ্বাবাসীর কাছে তুলে ধরা। এই উদ্দেশ্যকে সামনে রেখে আমাদের লেখকগণ নিয়মিত তাদের লেখা সমূহ সাইটে প্রকাশ করে যাচ্ছে, এরই সাথে পাঠক হিসেবে আপনাকে ও সুযোগ করে দিচ্ছে একজন লেখক হিসেবে আমাদের পথ চলার সঙ্গী হবারপ্রকাশিকায় লিখতে এখানে ক্লিক করুন। 

প্রকাশিকার নিজস্ব লেখকগণ তাদের নির্ধারিত আলাদা ক্যাটাগরিতে বিভক্ত হয়ে লিখে থাকেন। লেখকগণ প্রতিটি বিষয় পাঠকের সামনে তুলে আনতে যথাসাধ্য রিসার্চ করেন এবং সত্য ও স্বাভাবিক ভাবে বিষয়টি তুলে আনেন। 

এবার প্রকাশিকা সাইটটি যারা চালাচ্ছেন তাদের কথায় আসা যাক। সাইটটির প্রতি কন্টেন্ট লিখছি রইসুল মোস্তফা, নেজশ কন্দ, আবরার হোসেন, মুসলিম রুহানী। আমাদের প্রত্যেকে বাংলাদেশের বিভিন্ন প্রান্তে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত র‍য়েছেন। ভিন্ন সমাজ ভিন্ন পরিবেশ থেকে উঠে আসায় আমাদের মত পার্থক্য এবং সম্মুখ ধনাত্নক সমোলচনা আমাদের লিখিত কনন্টেন গুলোকে আরও শক্তিশালী ও পাঠক আদর্শ করে তুলে।

প্রকাশিকা একটি নিদিষ্ট সময়আন্তঃরে সাহিত্য ও বিজ্ঞান লিখার প্রতিযোগিতার আয়োজন করে থাকে। বিজয়ীদের জন্য থাকে আকর্ষণীয় উপহার। 

আমাদের সাথে থাকুন এবং আমাদের প্রতিটি বিষয়ের নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেইজে যুক্ত থাকুন।

ধন্যবাদ আবরার হোসেন

ফেসবুক পেইজ   ক্লিক করুন