চা-বাগানে চাকরি, আসবাব সহ বাংলো সুবিধা

সিলেটের মৌলভীবাজারে একটি বড় চা-বাগানে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে কর্তৃপক্ষ। এই চা-বাগানে ‘হেড অব ইন্টারনাল কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়েন্স—টি এস্টেট’ পদে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: হেড অব ইন্টারনাল কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়েন্স—টি এস্টেট
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা ও অভিজ্ঞতা: বিজনেস স্টাডিজে স্নাতক ডিগ্রিসহ যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি। যেকোনো বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রিসহ এসিএ/সিএ/সিএমএ/এসিএমএ কোর্স সম্পন্নকারীদের অগ্রাধিকার দেওয়া হবে। চা-বাগানে অডিট কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অডিট অ্যান্ড অ্যাসুরেন্স সার্ভিসেস, অডিট ইনভেস্টিগেশন, কমপ্ল্যায়েন্স অডিট, প্রকিউরমেন্ট প্রসেস, এসওপি ডেভেলপমেন্টে দক্ষ হতে হবে। ম্যানুফ্যাকচারিং (এফএমসিজি) ও চা-বাগানের কাজ সম্পর্কে জানাশোনা থাকতে হবে। টি এস্টেটে থাকার মানসিকতা থাকতে হবে।

 

বয়সসীমা: ৩৫-৫০ বছর
চাকরির ধরন: ফুলটাইম
কর্মস্থল: মৌলভীবাজার (শ্রীমঙ্গল)
বেতন ও সুযোগ-সুবিধা: বেতন আলোচনা সাপেক্ষে। এ ছাড়া বার্ষিক ছুটি ভাতা, ফার্নিচার ভাতা, স্বাস্থ্য ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বছরে দুটি উৎসব বোনাস, পরিবহন সুবিধা, গৃহকর্মী ও আসবাবপত্রসহ বাংলো সুবিধা, সন্তানদের শিক্ষা ভাতাসহ বার্ষিক বেতন বৃদ্ধির সুবিধা রয়েছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: আগামী ১১ জুন ২০২২।

সূত্রঃ প্রথম আলো

READ MORE:  অভিজ্ঞতা ছাড়াই ন্যাশনাল ব্যাংকে চাকরির সুযোগ