সেরা দুর্ঘটনা আইনজীবী | Best Accident Lawyer

Nowadays car accident is a common phenomenon in the USA. Every day it is happening. But the problem that makes it more critical when that converts in cases. So we have to prepare for every time after accident. A lawyer can be a savior in this platform not only giving valuable suggestions but also making the case easier. Todays topic is how to find the best accident lawyer who can help us effectively.

গাড়ি দুর্ঘটনা সাধারণ, তবে এটি তাদের কম ভয়ঙ্কর করে তোলে না। প্রায়শই ক্র্যাশের পর যা ঘটে তা হল একটি দীর্ঘ শারীরিক, মানসিক এবং আর্থিক পুনরুদ্ধার প্রক্রিয়া যা কর আরোপ করতে পারে। বীমা কোম্পানিগুলির সাথে মোকাবিলা করার ক্ষেত্রে আমাদের বেশিরভাগই প্রাথমিক বিষয়গুলি সম্পর্কে সচেতন, যা আমাদের নিষ্পত্তির কম অফারগুলির জন্য দুর্বল করে দিতে পারে। সেই অনিশ্চিত দিনগুলিতে, আইনটি বোঝার জন্য এবং আইনত আপনি যে ক্ষতিপূরণ পাওয়ার অধিকারী তা পেতে আপনার একজন গাড়ি দুর্ঘটনা আইনজীবীর সাথে পরামর্শ করা উচিত। গাড়ি দুর্ঘটনার অ্যাটর্নিরা বীমা কোম্পানির সাথে আলোচনায় দক্ষ এবং জানেন কখন একটি নিষ্পত্তির প্রস্তাব প্রত্যাখ্যান করতে হবে কারণ এটি খুব কম।best accident lawyer

আলি আওয়াদ, সিইও লয়ার পার্সোনাল ইনজুরি ল ফার্মের প্রতিষ্ঠাতা এবং ম্যানেজিং অ্যাটর্নি, তার ক্লায়েন্টদের জন্য বড় বীমা কোম্পানি নিতে ভয় পান না। “সিইও আইনজীবী” হিসাবে পরিচিত জনাব আওয়াদ তিন বছরের মধ্যে একটি 8-সংখ্যার ফার্মে একটি ছোট ব্যবসা নিয়ে গেছেন। এতে অবাক হওয়ার কিছু নেই যে তার ফার্মকে 2021 সালে 499 জনকে হারিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের সবচেয়ে দ্রুত বর্ধনশীল আইন সংস্থায় ভোট দেওয়া হয়েছিল। সিইও আইনজীবীর সোশ্যাল মিডিয়ায় এক মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে যারা সময়মত আইনি পরামর্শের জন্য তার দিকে তাকিয়ে থাকে।best accident lawyer

READ MORE:  Samsung a13 price & full specifications

যদি আপনি বা আপনার প্রিয়জন গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে থাকেন, তাহলে আপনার ক্ষেত্রে কোনো বাধ্যবাধকতা ছাড়াই পরামর্শের জন্য আলী আওয়াদকে কল করার জন্য অপেক্ষা করবেন না। সিইও আইনজীবী এবং তার দল একটি আনুষঙ্গিক ভিত্তিতে কাজ করে, যার মানে আপনি না করা পর্যন্ত তারা বেতন পাবেন না। আপনার মামলার বিশদ বিবরণ নিয়ে আলোচনা করার জন্য (888) 307-3619 নম্বরে কল করে আপনার হারানোর কিছু নেই।best accident lawyer

 

সাধারণ গাড়ি দুর্ঘটনার আঘাত best accident lawyer

গাড়ি দুর্ঘটনার আঘাত ছোট থেকে গুরুতর হতে পারে। নিম্নলিখিত তালিকাটি গাড়ি দুর্ঘটনার শিকারদের দ্বারা ভুগছেন এমন কিছু সাধারণ বা পুনরাবৃত্তিমূলক আঘাতের রূপরেখা তুলে ধরেছে:

ট্রমাটিক ব্রেইন ইনজুরি:

ইউএস ট্রমাটিক ব্রেন ইনজুরি, বা টিবিআই-তে ট্রমাটিক ব্রেইন ইনজুরির প্রধান কারণ গাড়ি দুর্ঘটনা, যখন মাথায় আঘাতের ফলে মস্তিষ্ক ক্ষতিগ্রস্ত হয়। আঘাত একটি ভোঁতা ঘা বা একটি ধারালো, ভেদ করা ক্ষত থেকে হতে পারে।

মেরুদন্ড বা ঘাড়ে আঘাত:

একটি দুর্ঘটনার জোরদার প্রভাব মেরুদণ্ড এবং ঘাড়ের মারাত্মক ক্ষতি করতে পারে। একটি সাধারণ ঘাড়-সম্পর্কিত আঘাত, যা হুইপ্ল্যাশ নামে পরিচিত, তখন ঘটে যখন মাথা দ্রুত, ঝাঁকুনি দিয়ে সামনের দিকে চলে যায়। মেরুদন্ডের ক্ষতি সামান্য থেকে গুরুতর পর্যন্ত হতে পারে, কিছু আঘাতের ফলে আংশিক বা সম্পূর্ণ পক্ষাঘাত হতে পারে।

পোড়া:

দুর্ঘটনার সময় বা তার পরপরই শরীর বিভিন্নভাবে পুড়ে যেতে পারে। যদি আপনার ত্বক গরম তরল, পৃষ্ঠ বা রাসায়নিকের সংস্পর্শে আসে, তাহলে আপনি পোড়া হতে পারেন। দুর্ঘটনার সময় গাড়িতে আগুন ধরলে, আপনি গুরুতরভাবে পুড়ে যেতে পারেন যার জন্য অস্ত্রোপচার বা ত্বকের গ্রাফ্ট প্রয়োজন।

ফ্র্যাকচার এবং ভাঙ্গা হাড়:

এটা কোন আশ্চর্যের বিষয় নয় যে গাড়ি দুর্ঘটনায় ভাঙ্গা হাড় এবং ভাঙ্গা সাধারণ ব্যাপার। ভাঙ্গা পা, পাঁজর, বাহু, গোড়ালি, এবং ঝুঁকি জোরদার প্রভাবের কারণে ঘটে এবং ফ্র্যাকচার থেকে সম্পূর্ণ বিরতি পর্যন্ত তীব্রতা হতে পারে। কিছু ভাঙা হাড় পুনরায় সেট করা এবং সঠিকভাবে নিরাময়ের জন্য অস্ত্রোপচারের প্রয়োজন হবে।

READ MORE:  বাংলাদেশ থেকে যেভাবে খুলবেন পেপাল । Paypal Bangladesh

মুখের আঘাত:

ভাঙা কাঁচ এবং স্টিয়ারিং হুইলের আঘাতে মুখে কাটা এবং অন্যান্য আঘাত হতে পারে। গুরুতর হলে, অস্ত্রোপচার সংশোধন প্রয়োজন হতে পারে।

নরম টিস্যু আঘাত:

নরম টিস্যুর আঘাতগুলিকে কম গুরুতর বলে মনে করা সহজ, তবে এটি অগত্যা সত্য নয়। নরম টিস্যুর আঘাতগুলি দুর্ঘটনার কয়েক দিন পর্যন্ত লক্ষণীয় বা স্পষ্ট নাও হতে পারে। অঙ্গগুলির ক্ষতি খালি চোখে স্পষ্ট নাও হতে পারে এবং গুরুতর, জীবন-হুমকির আঘাতের কারণ হতে পারে।

পোস্ট-ট্রমাটিক স্ট্রেস ডিসঅর্ডার:

গাড়ি দুর্ঘটনার ফলে প্রতিটি আঘাত শারীরিক নয়। দুর্ঘটনার পর অনেকেই মানসিক ও মানসিক আঘাতে ভোগেন। পোস্ট-ট্রমাটিক স্ট্রেস ডিসঅর্ডার একজন প্রশিক্ষিত মনোরোগ বিশেষজ্ঞ দ্বারা নির্ণয় করা যেতে পারে। লক্ষণগুলির মধ্যে সাধারণত উদ্বিগ্ন বা উদ্বিগ্ন বোধ করা ক্রিয়াকলাপগুলিকে অন্তর্ভুক্ত করে যা আপনার কাছে স্বাভাবিক বোধ করত, দুঃস্বপ্ন এবং আঘাতমূলক ঘটনার স্মৃতি।

একটি গাড়ী দুর্ঘটনার পরে আপনার কি করা উচিত best accident lawyer

একটি গাড়ি দুর্ঘটনার পরের মিনিট এবং ঘন্টার মধ্যে, আপনি সম্ভবত আহত, দিশেহারা, বা আপনাকে কী পদক্ষেপ নিতে হবে সে সম্পর্কে অনিশ্চিত হতে পারেন। আপনার নিরাপত্তা এবং দুর্ঘটনায় জড়িত অন্যদের নিরাপত্তা সর্বাগ্রে। এই তালিকাটি আপনাকে দুর্ঘটনায় জড়িত হওয়ার পরে কীভাবে প্রতিক্রিয়া জানাতে হবে সে সম্পর্কে আপনাকে গাইড করতে সহায়তা করবে।

911 এ কল করুন এবং অবিলম্বে চিকিৎসা নিন। আপনি বা অন্য কেউ আহত হলে, তাদের সরানোর চেষ্টা করবেন না, বরং জরুরি চিকিৎসা কর্মীদের আসার জন্য অপেক্ষা করুন।
হাসপাতালে যান এবং আপনার আঘাতগুলি পরীক্ষা করুন এবং নথিভুক্ত করুন। আপনার বীমা নিষ্পত্তির জন্য এই রেকর্ডগুলির প্রয়োজন হবে।
যদি আপনি সক্ষম হন, দুর্ঘটনার সাথে জড়িত বা যে কোনো প্রত্যক্ষদর্শীর নাম এবং যোগাযোগের তথ্য পান। দুর্ঘটনা এবং দৃশ্যের ছবি তুলুন। যদি আপনি আহত হন, এই পদক্ষেপটি পুলিশের উপর ছেড়ে দিন, যারা প্রতিক্রিয়া জানায়।
ঘটনাস্থলে বা হাসপাতালে দোষ স্বীকার করবেন না
আপনার মামলার বিস্তারিত আলোচনা করতে আলী আওয়াদের সাথে যোগাযোগ করুন। আমাদের অ্যাটর্নিরা আপনার মামলার কোনো বাধ্যবাধকতা ছাড়াই পরামর্শ দেবে।
যত তাড়াতাড়ি আপনি একজন গাড়ি দুর্ঘটনার আইনজীবীকে ধরে রাখবেন, তত তাড়াতাড়ি আপনি দুর্ঘটনার পরে আপনার প্রাপ্য নিষ্পত্তির অফারটি পাওয়ার পথে চলে যাবেন।

READ MORE:  ওয়ালটন গ্যাসের চুলার দাম ২০২২