কয়েকটি হাইপেইড অনলাইন ইনকাম সাইট যা আগে দেখেননি online earning websites

পর্ব – ৭

অনলাইন ইনকাম সাইট > পূর্বের পর্ব গুলোতে আমরা জেনেছি কিভাবে একটিভ ইনকাম গুলো করা যায়। আজকে যে সাইট গুলো সম্পর্কে জানবো সেগুলো প্যাসিভ ইনকাম সাইট। এবং, গ্যারান্টি দিতে পারি আপনি অবশ্যই কোন প্রকার স্কিল ছাড়া ইনকাম করতে পারবেন এখান থেকে।

 

Make real money online> In the previous episodes, we have learned real ways to make money from home for free. The sites I will learn about today are ways to make extra money online. And, I can guarantee that you will be able to earn income from here without any kind of skill.

চলুন দেখে আসি ইনকাম সাইট গুলো,

 

(১) ফাইল আপলোড করে ইনকাম

 

ফাইল আপলোড করে ইনকাম
ফাইল আপলোড করে ইনকাম

 

ফাইল আপলোড করে কি সত্যি ইনকাম করা যায়? চলুন জেনে আসি এবং। আমরা কিভাবে করব সেটি দেখে আসি? 

প্যাসিভ ইনকাম এর একটি সোর্স হচ্ছে ফাইল আপলোড করে ইনকাম। ফাইল আপলোডের জন্য আমি যে সাইটটি ব্যবহার করব সেটি হচ্ছে File upload। এক্ষেত্রে আপনার কাজ হচ্ছে এই সাইটটিতে ফাইল আপলোড করা এবং সে ফাইলের লিঙ্ক মানুষের কাছে শেয়ার করা এবং মানুষ যখনই লিঙ্কে ক্লিক করে সেই সাইট থেকে গিয়ে ডাউনলোড করে নেবে, তখনি আপনার ইনকাম হিসেবে আপনার একাউন্টে টাকা জমা হবে।

আমরা যেভাবে কাজটি করব-

আমরা অনেকেই আমাদের প্রয়োজনে বিভিন্ন ফাইল বা কোন ছবি বা কোন ভিডিও। মানুষের কাছে শেয়ার করার জন্য গুগল ড্রাইভে আপলোড দিয়ে থাকি। পরবর্তীতে গুগল ড্রাইভের সেই লিংকটি মানুষের কাছে শেয়ার করি এবং মানুষ সে ড্রাইভের লিংক থেকে ডাউনলোড করে নিজেদের ডিভাইসে সেভ করে রাখে।

এখানেও কাজটি একই রকম। আপনি আপনার ফাইলটি এখানে আপলোড দিয়ে রাখবেন এবং মানুষের কাছে লিঙ্ক শেয়ার করবেন এবং সেখান থেকেই মানুষ যখন ডাউনলোড করবে তখন আপনার একাউন্টে ইনকাম যোগ হবে। এখন আপনার মনে প্রশ্ন আসতে পারে তারা আপনাকে কেন টাকা দিবে? এর কারণ হচ্ছে আপনার শেয়ারকৃত লিংক থেকে যখন কেউ ডাউনলোড করতে যাবে তখন তাকে বিভিন্ন রকমের Ads দেখাবে এই সাইটটি। এবং তারা নিজেরা যেহেতু Ads থেকে  ইনকাম করছে তাই  আপনাকে সেই ইনকামের কিছুটা অংশ দিয়ে থাকে।অনলাইন ইনকাম সাইট

READ MORE:  ফেসবুকে আয় করার উপায় | How to make money on Facebook

ওয়েবসাইট  লিঙ্কঃ https://www.file-upload.com/

 

(২) (SweatCoin) পায়ে হেটে আয় করুন

বিশ্বাস হচ্ছে না? না হওয়ারই কথা। তবে একবার ব্যবহার করেই দেখতে পারেন। আসলেই ইনকাম করা যায় কিনা। Sweatcoin একটি ডিজিটাল মুদ্রা বা ডিজিটাল ক্রিপ্টোকারেন্সি। বর্তমান সময়ে সবচেয়ে বহুল ব্যবহৃত  এই কয়েন গুলোর একটি Sweatcoin। তো এখানে ইনাকামের জন্য আপনাকে শুধুমাত্র একটি মোবাইল এপ্লিকেশন ইন্সটল করতে হবে এবং এরপর কাজ শুধু হাটা। Sweatcoin সম্পর্কে বিস্তারিত জানুন এখানে। 

এবং এপ্লিকেশন এর লিঙ্কঃ https://sweatco.in/i/milliejphillips

 

(৩) Picoworker এ কাজ করে আয় করুন সহজেইঃ

Picoworker হচ্ছে এমন একটি প্ল্যাটফর্ম যেখানে কোন কাজের দক্ষতা ছাড়াই আপনি কাজ করতে পারবেন। এখানে কাজ গুলো খুব ছোট ছোট। যেমনঃ কোন সার্ভে তে অংশ নেওয়া অথবা একটি অ্যাপ ডাউনলোড করা, কোথাও রেজিস্ট্রেশন করা। কাজ যেহেতু খুব ছোট এবং সময়ও খুব কম লাগে তাই টাকাও খুব কম পাওয়া যায়। তবে আপনি তো আর একটি কাজ নিয়ে বসে থাকবেন না। 

ধরুন, একটি কাজের জন্য আপনাকে দিল  $0.45 ডলার। আপনি এমন কাজ করলেন ১০ টি। ১০ টি কাজ করতে আপনার সময় লাগবে ২০ মিনিট। তাহলে আপনি ২০ মিনিটে কত ইনকাম করবেন?

10 × 0.45 = 4.5 ডলার

এর অর্থ আপনি ১ ঘণ্টা টাইম দিলেই আয় করতে পারবেন ১৫ ডলারের মত বাংলাদেশি টাকায় যেটি দাঁড়ায় ১৪৩২ টাকা।

লিঙ্কঃ https://picoworkers.com/?a=c2d4ea18

 

(৪) ইন্টারনেটে সার্চ করে ইনকাম

 

ইন্টারনেটে সার্চ করে ইনকাম
ইন্টারনেটে সার্চ করে ইনকাম

 

আমরা কি কখনো ভেবে দেখেছি শুধুমাত্র আমাদের নিজস্ব প্রয়োজনে সার্চ করে ইনকাম করা সম্ভব? হ্যাঁ, এটা সম্ভব। কিভাবে সম্ভব আসুন জেনে আসি। এক্ষেত্রে আমরা যে সাইটটি দেখব সেটি হচ্ছে presearch

এই সাইটটি আপনার প্রতি ১০০০ টি ক্লিক এর জন্য আপনাকে ১৮ ডলার মানে বাংলাদেশি টাকায় ১৪৪০ টাকা দিয়ে থাকে। preacher’s ইন্সটল করতে আমাদের যে কাজগুলো করতে হবে তা ছবির মাধ্যমে নিচে দেখানো হলো।

READ MORE:  অনলাইন ইনকাম দৈনিক আয় করুন ২০ হাজার টাকা | Make money online

ওয়েবসাইট  লিঙ্কঃ  https://www.presearch.org/signup?rid=1742030

 

 

 

আর ও পড়ুন – ইউটিউব থেকে আয় করুন কোন ভিডিও না বানিয়ে

 

 

(৫) ক্যাপচা টাইপিং করে ইনকাম

 

ক্যাপচা টাইপিং করে ইনকাম
ক্যাপচা টাইপিং করে ইনকাম

 

প্রত্যেকটি ফ্রিল্যান্সার। তাদের ইনকামের শুরু দিকে যে কাজটি করে থাকে সেটি হচ্ছে ক্যাপচা টাইপিং। এটি করার পেছনে প্রধান কাজ হচ্ছে এতে তেমন কোনো স্কিল লাগেনা। আর আপনি প্রতিদিন তিন থেকে চার ঘণ্টা কাজ করে মাসের শেষে ৫ থেকে ৬ হাজার টাকা ইনকাম করতে পারবেন। ক্যাপচা টাইপিং এর প্রচুর সাইট রয়েছে যেগুলো ভালো পরিমাণ পে করে থাকে। তবে আমার দৃষ্টিতে সবথেকে ভালো যে সাইটটি সেটি হচ্ছে 2 Captcha

ওয়েবসাইট  লিঙ্কঃ  https://2captcha.com?from=9404742

 

(৬) Ads দেখে ইনকাম

 

Ads দেখে ইনকাম
Ads দেখে ইনকাম

 

এক্ষেত্রে আমাদের কাজটি হচ্ছে সাইটটিতে প্রবেশ করে আমাদের জন্য যে অ্যাডগুলো শো করবে সেগুলো দেখা। এবং সেখান থেকেই আমাদের ইনকাম। এখন প্রশ্ন আসতে পারে। Ads গুলো দেখার জন্য আমাদের কেন ইনকাম হবে?অনলাইন ইনকাম সাইট

এর কারণ হচ্ছে যে Ads গুলো আমরা দেখব সেগুলো অন্যান্য কোম্পানি গুলো এই Ads সাইটকে দিয়ে থাকে। তাদের লক্ষ্য হচ্ছে মানুষ এই সাইট থেকে তাদের কোম্পানির Ads গুলো দেখবে এবং এর মাধ্যমে তাদের সাইটে প্রচুর ভিউ আসবে। যেহেতু কোম্পানিগুলো এই ওয়েবসাইটে গিয়ে Ads করে থাকেন। আর এড গুলো আমরা যেহেতু দেখে থাকি সেজন্য তারা আমাদের পে করে থাকে। এক্ষেত্রে আমার দৃষ্টি তে সবচেয়ে ভালো যে সাইটটি সেটি হচ্ছে paidvert। এখানে প্রথমে থেকেই আপনি একবারে অনেক টাকা ইনকাম করতে পারবেন না কিন্তু আপনার অ্যাকাউন্টটি যত পুরাতন হতে থাকবে আপনার ইনকাম তত বৃদ্ধি পেতে থাকবে। 

ওয়েবসাইট লিংক: Link here

 

 

(৭) রেডিও শোনে ইনকাম

 

রেডিও শোনে ইনকাম
রেডিও শোনে ইনকাম

 

উপরের প্রত্যেকটি সাইটে কাজ করার জন্য আপনাকে কিছু না কিছু সময় অবশ্যই বরাদ্ধ রাখতে হবে। কিন্তু এখন যে সাইটটি নিয়ে আলোচনা করব সেটির জন্য আপনাকে কোন কাজে করতে হবে না। এমন একটি সাইট হচ্ছে  radio earn.অনলাইন ইনকাম সাইট

READ MORE:  অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২২

আপনার কাজ হচ্ছে শুধুমাত্র সাইটে গিয়ে তাদের প্রোভাইড কৃত রেডিওগুলো শোনা। আপনি আপনার বিভিন্ন কাজ করতে থাকবেন এবং এর সাথে আপনার মোবাইল মিউট করে সাইটে গিয়ে রেডিওটি অন রাখবেন। অথবা রেডিও শুনতেও পারেন। এর জন্য আপনাকে বাড়তি কোনো সময় বরাদ্দ রাখতে হচ্ছে না সাইটে গিয়ে শুধুমাত্র রেডিওর শোনার মাধ্যমে ইনকাম করতে পারবেন।

ওয়েবসাইট লিংক :  https://radioearn.com/

(৮) লিংক শর্ট করে আয় করুন

 

লিংক শর্ট করে আয় করুন
লিংক শর্ট করে আয় করুন

 

ইনকামের সবচেয়ে সহজ পদ্ধতি গুলোর একটি হচ্ছে, লিংক শর্ট করে ইনকাম। লিংক শর্ট করে ইনকাম করার ক্ষেত্রে আমাদের যে কাজটি করতে হবে সেটি হচ্ছে, আমাদের যে প্রয়োজনে লিংকটি আমরা শেয়ার করবো সেই লিংকটি শুধুমাত্র সেই সাইটটিতে গিয়ে। পেস্ট করতে হবে এবং আমাদের সেই বড় লিংকটিকে তারা একটি ছোট লিঙ্গের কনভার্ট করে দেবেন। এবং পরবর্তীতে আমাদের সেই ছোট লিংকটিতে যারা প্রবেশ করবেন প্রতিটি ভিজিটের জন্য অর্থাৎ প্রতি ১০০০ টি ভিজিট এর জন্য আপনি পাবেন 20 ডলার। বাংলাদেশি টাকায় হাজার ১৮00 টাকা।অনলাইন ইনকাম সাইট

এক্ষেত্রেও আপনার মনে জাগতে পারে এই প্রশ্নটিই, তারা আমাদের কেন টাকা দিবে?

পূর্বেও এই ফিচার সম্পর্কে বলা হয়েছে। কেউ যখন আপনার শর্ট লিংক ঢুকবে। তখন তাকে নানা রকম অ্যাড দেখানো হবে। আর অ্যাড থেকেই তাদের ইনকাম এবং আর ইনকামের ভাগীদার আপনি নিজেও। 

ওয়েবসাইট লিংক:  Link

 

আর ও পড়ুনঃ ফ্রিল্যান্সিং বা আউটসোর্সিং কি?

 

(৯) ব্রাউজ করে ইনকাম করুন

 

ব্রাউজ করে ইনকাম করুন
ব্রাউজ করে ইনকাম করুন

 

 

এর আগে আমরা presearch সম্পর্কে জেনেছি, সেটি ছিল শুধু সার্চ করতে হবে এবং আমাদের ইনকাম হবে। তবে এক্ষেত্রে আমরা বিভিন্ন সাইট গুলোতে কাজ করার জন্য যখন ঢুকবো বা এমনি যখন ঘুরে বেড়াবো। তখন আমাদের মনিটরের সামনে একটি অ্যাড শো করবে। এবং ইনকাম অ্যাড শো থেকেই হয়ে থাকবে। এক্ষেত্রে আমাদের যা করতে হবে শুধুমাত্র একটি Extension যোগ করতে হবে। Ads আমাদের মনিটরের একটি Bar হিসেবে নিচের দিকে শো করবে।

ওয়েবসাইট  লিঙ্কঃ  https://surfe.be/430889