অনলাইনে ইনকাম কিছু দারুন কৌশল ways to make extra money online

অনলাইনে ইনকাম কিছু  জটিল বিষয়কে সহজে সমাধান করার প্রক্রিয়াটি হচ্ছে অনলাইন হ্যাকস। অর্থাৎ কোন  পেইড জিনিসকে কিভাবে ফ্রি করা যায়, খুব কঠিন বিষয় কে সহজে  করা, কপি সমস্যা রয়েছে এমন বিষয়কে কপিরাইট ফ্রি করা ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত জেনে আসা যাক।

 

Make quick money online hacking is the process of solving some complex issues easily. That is to say, let us know the details about how to make a paid thing free, how to make a very difficult thing easy, how to make a copyright-free thing that has a copy problem, and ways to make extra money online.

 

 

১) ইংলিশে কপিরাইট ফ্রি লেখার জন্য আপনাকে যা করতে হবে

 

 আমরা অনেকেই ইংলিশ শেখার ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হয়ে থাকি। এবং অনেক ক্ষেত্রে ইংরেজিতে লিখতে হয় বলে প্রয়োজনীয় তথ্য বা উপাত্ত আমরা লিখতে ব্যর্থ হই।

কিন্তু সামান্য কিছু ট্রিকস খাটিয়েই আমরা এ সমস্যার সমাধান করতে পারি। আমরা দুই ধরনের কাজ করতে পারি।

প্রথমটি হচ্ছে, আমরা আমাদের গুগল ট্রান্সলেটর টি ওপেন করে নিব তারপর সেখানে যে টপিক সম্পর্কে লিখছি তা অন্য কোন ভাষায় অনুবাদ করে নিয়ে গুগলে সার্চ দিব। এক্ষেত্রে দেখা যাবে ওই ভাষায়ওই টপিকের ওপর অনেকগুলো রেজাল্ট শো করছে। সেখান থেকেই যেকোনো একটি সাইটে ঢুকে সাইটের কনটেন্ট গুলো কপি করে আনব। তারপর আমরা আবার যাবো গুগল ট্রান্সলেটর।এবং যা কপি করে আনলাম তা ইংরেজি ব্যতীত অন্য কোন ভাষায় রূপান্তর করে নেব। এবার রূপান্তরিত সেই ভাষার কনটেন্টগুলো ইংরেজিতে অনুবাদ করব। এক্ষেত্রে আমাদের দুটি ভাষায় অনুবাদ করার কারণহচ্ছে, আমরা যদি সরাসরি কোন ভাষাকে ইংরেজিতে কনভার্ট করি সে ক্ষেত্রে সেটি কপি দেখাবে। তাই অন্য একটি ভাষা থেকে কপি করে নিয়েছেন ভাষাকে আবার ইংরেজিতে কপি করা হলে তা কপি ফ্রি হয়ে যাবে। 

READ MORE:  অনলাইনে ইনকাম হালাল? is make money online haram?

অর্থাৎ সামগ্রী বিক্রির বিষয়টি একটি সিকোয়েন্সের আনা গেলে,

টপিকের টাইটেল জার্মান ভাষায় রূপান্তর

➜ রূপান্তরিত টপিক এর টাইটেলটি নিয়ে গুগলে সার্চ

➜ জার্মান ভাষার যে কোন আর্টিকেল গুগল থেকে কপি করে নেওয়া

➜ কপি কৃত আর্টিকেল জার্মান ভাষা থেকে গুগল ট্রান্সলেটরে স্প্যানিশ ভাষায় রূপান্তর

➜  সর্বশেষ স্প্যানিশ ভাষা থেকে ইংরেজিতে রূপান্তর

 

আর ও পড়ুনঃ  ঘরে বসে আয় করুন মাসে ৫০ হাজার টাকা

 

২) ইউটিউব থেকে কিভাবে কপিরাইট ফ্রি কনটেন্ট ডাউনলোড করব?

 

আমরা অনেকেই ইউটিউব থেকে কনটেন্ট ডাউনলোড করার চেষ্টা করি কিন্তু সেগুলোতে কপি থাকাতে সে কপির জন্য আমাদের ভিডিওটি ব্যান করে দেওয়া হয় এবং পরবর্তীতে চ্যানেল ব্যান  হওয়া যাওয়ার সম্ভাবনা থাকে। কিন্তু আজকেআমরা দেখব। কিভাবে আপনি কোন প্রকার ভিডিও না বানিয়ে আসুন মাত্র ইউটিউবের ভিডিও ডাউনলোড করে আবার সেটি আপলোড দিবেন?এবং নিতে কোন প্রকার কপিরাইট ইস্যু থাকবে না এবং আপনার চ্যানেল মানে আপনার ভিডিওর কোন সমস্যা হবে না। ইউটিউব থেকে কপিরাইট ফ্রি কনটেন্ট ডাউনলোড করতে হলে আমাদের যে কাজগুলো করতে হবে তা হচ্ছে। প্রথমে আমরাযা সার্চ করব তা অপশনে  লিখব। তারপর সেখানে উপরের দিকে আমরা দেখতে পারবো একটি থ্রি ডট চিহ্ন।সেখানে ক্লিক করে একটি অপশন আসবে ফিল্টার সেখানে ক্লিক করব। তারপর ফিডার অপশন থেকে ক্রিয়েটিভ কমন এ ক্লিক করব। এরপর আমাদের সামনে যা আসবে কনটেন্ট গুলো সবই হচ্ছে কপিরাইট ফ্রি কন্টেন্ট।বুঝতে সমস্যা হলে নিচের ছবিটি দেখুন। অনলাইনে ইনকাম

 

৩) ট্রানস্ক্রিপশন এর পরীক্ষা গুলো দেওয়ার টেকনিক

ট্রানস্ক্রিপশন পরীক্ষা সাধারণত দুই ধাপে সম্পন্ন হয়ে থাকে। একটি হচ্ছে আপনার বেসিক যাচাইয়ের জন্য মাল্টিপল চয়েস কোশ্চেন দেয়া হবে। এবং অন্যটি হচ্ছে একটি ভয়েস অভার থাকবে যেটি আপনাকে টেক্সটে কনভার্ট করে তাদের কাছে সাবমিট করতে হবে। 

READ MORE:  অনলাইন ইনকাম দৈনিক আয় করুন ২০ হাজার টাকা | Make money online

প্রথমত, 

ট্রানস্ক্রিপশন পরীক্ষা যখন শুরু হবে তখন আমরা আমাদের মোবাইলে গুগল এ সার্চ করার মাধ্যমে সেগুলো অ্যানসার খুঁজে পেতে পারি। অথবা আমরা যদি ইউটিউবে সার্চ দেই ট্রান্সক্রিপশনের এক্সাম সলিউশন। তাহলেও অনেকগুলো সমাধান পেয়ে যাব এবং সমাধান থেকে আমাদের সমাধানের সাথে যেটি মিলে সেটি আমরা প্রয়োগ করব। অনলাইনে ইনকাম

দ্বিতীয়ত, যেটি আছে সেটি হচ্ছে একটি ভয়েস বা ভিডিও আমাকে টেক্সট এ কনভার্ট করতে হবে। ভয়েস কনভার্ট করার জন্য আমাদের অনেকগুলো সাইট রয়েছে যেগুলো ভয়েস টু টেক্সট কনভার্টার এর কাজ করে থাকে। এমন কয়েকটি সাইটের লিংক নিচে দেওয়া হল।

https://speech-to-text-demo.ng.bluemix.net/

https://virtualspeech.com/audio-to-text-converter

 

৪) ওয়েবসাইট না বানিয়ে কিভাবে এফিলিয়েট মার্কেটিং করবেন? 

 

অ্যাফিলিয়েট মার্কেটিং এর একটি পূর্বশর্ত হচ্ছে আপনাকে অবশ্যই একটি ওয়েবসাইট থাকতে হবে। কিন্তু আপনি যদি ওয়েবসাইটের জন্য পূর্বেই টাকা খরচ করতে না চান তাহলে আপনি যেটি করতে পারেন সেটি হচ্ছে, ফ্রিতে একটি নতুন ওয়েবসাইট বানাতে পারেন। ফ্রিতে কিভাবে ওয়েবসাইট বানাতে হয় সেটির একটি ভিডিও দেখুন এখানে।

অথবা আপনি যেটি করতে পারেন বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় একটি মাধ্যম হচ্ছে পিন্টারেস্ট। কারণ পিন্টারেস্টে অধিকাংশ গ্রাহকই হচ্ছে USA এবং Europe থেকে আসা। তাই তারা যেকোনো ধরনের প্রোডাক্ট কিনতে ইচ্ছুক হবে যদি আপনি একাধিক মার্কেটিংয়ের অ্যামাজন আলিএক্সপ্রেস এই টাইপের ইন্টারন্যাশনাল কোম্পানির প্রোডাক্ট গুলো প্রমোট করার কাজ করে থাকেন।অনলাইনে ইনকাম

আপনার কাজ হচ্ছে পিন্টারেস্ট একটি অ্যাকাউন্ট খোলা এবং সে অ্যাকাউন্ট এর দ্বারা আমাজন বা আলি এক্সপ্রেস থেকে প্রোডাক্ট নিয়ে এসে সেখানে লিংক সহ আপলোড করা। এরপর ক্রেতা যখন পিন্টারেস্ট অ্যাকাউন্ট এ আসবে তখন প্রোডাক্ট গুলোর ছবি থেকে আপনার অ্যামাজন অ্যাকাউন্ট এর লিঙ্ক এর প্রবেশ করবে এবং সেখান থেকে ক্রয় করলে আপনার একাউন্টে টাকা জমা হবে।

READ MORE:  অনলাইনে লেখালেখি করে টাকা ইনকাম Payment Bkash